• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরের শ্রীবরদীতে ডিবি পুলিশের অভিযানে ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ৩ জুলাই শনিবার বিকেলে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামের কামারের মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাজু মিয়া( ২৭) নকলা উপজেলার সাইলামপুর গ্রামের এমদাদুল হকের ছেলে।

ডিবি সুএে জানাযায়, এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির উপ-পরিদর্শক (এসআই) মো. ইউসুব আলীর নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রিপন মিয়া, এএসআই হরিপদ সঙ্গীয় ফোর্সসহ শনিবার বিকেলে শ্রীবরদী উপজেলার পশ্চিম ঝিনিয়া গ্রামের কামারের মোড়ে অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. রাজু মিয়াকে ২ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়।

এব্যাপারে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাঈম মোহাম্মদ নাহিদ হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতাকৃত মাদক কারবারি মো. রাজু মিয়াকে শ্রীবরদী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রয় আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মাদক কারবারি মো. রাজু মিয়াকে রোববার দুপুরে আদালতের সোপর্দ করেছে ডিবি পুলিশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।